ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘অস্থিরতা থেকে মুক্তি পেতে জাপার দিকে তাকিয়ে মানুষ’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
‘অস্থিরতা থেকে মুক্তি পেতে জাপার দিকে তাকিয়ে মানুষ’  ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সঙ্গে মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে অস্থিরতা, অস্থিরতা সমাজে। তাই, দেশের মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির (জাপা) দিকে তাকিয়ে আছে। 

শনিবার (২ নভেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

জিএম কাদের বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় জাতীয় পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাবে।

সাংগঠনিকভাবে শক্তি অর্জন করলে দেশের মানুষ জাপার ওপর আস্থা রাখবে। দেশের রাজনীতিতে জাতীয় পার্টির সম্ভাবনা আরও উজ্জ্বল হবে।  

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহ্বায়ক এমএ সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও কমিটির যুগ্ম আহ্বায়ক ফখরুল ইমাম, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভূঁইয়া প্রমুখ। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এসএমএকে/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।