bangla news

দেশের ৭০ ভাগ জনগণ আ’লীগকে ভোট দেয়: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩০ ৫:২৩:৪৬ পিএম
বক্তব্য রাখছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের সেবার জন্য সব সময় কাজ করে এই দলের গঠিত সরকার। দেশের ৭০ ভাগ সাধারণ জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছে। এজন্যই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় আসে।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের যৌথ আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত
গতিতে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের ৭০ ভাগ অতি সাধারণ মানুষ বসবাস করছেন। তাদের জন্য বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সব সময় গ্রামের বয়স্ক মানুষ, অতি সাধারণ মানুষের খোঁজ-খবর নিয়ে জানতে চান তারা কেমন আছেন। এসব মানুষের জন্য তিনি দিনরাত কাজ করছেন।

উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে জগন্নাথপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার হায়াতুল নবী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জের জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব।

আলোচনা সভা শেষে জগন্নাথপুরের চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের ৪ শতাধিক পরিবারের মধ্যে নলকূপ বিতরণ করা হয়। পর্যাক্রমে অন্য ইউনিয়নগুলোতে নলকূপ বিতরণ করা হবে বলে জানান জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর বর সরকার।

এরআগে, পরিকল্পনামন্ত্রী বেলা ১১টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের আয়োজনে তরুণ-তরুণীদের আইসিটি ও আউটর্সোসিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-30 17:23:46