ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি পথহারা পথিকের মতো দিশেহারা: সেতুমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
বিএনপি পথহারা পথিকের মতো দিশেহারা: সেতুমন্ত্রী

ভোলা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পথহারা পথিকের মতো দিশেহারা। তারা ‘নালিশ পার্টি’ নামে পরিচতি। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনোদিন বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে বিজয়ী হয়।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাশনে উপজেলা আওয়ামী লীগের সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভোলায় সম্প্রতি ঘটে যাওয়ায় সহিংসতার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি শুধু ইস্যু খুঁজে বেড়ায়, তারা ওই ঘটনা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিল, কিন্তু তারা তা করতে পারেনি।

প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কেউ ছাড় পাবে না।

এ সময় সড়ক পরিবহন ও নৌ পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের ভোলার-চরফ্যাশন-বাবুরহাট সড়ক প্রশস্তকরণ এক হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন। এরআগে, মন্ত্রী ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন করেন।  

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতিবিরোধী শুদ্ধ অভিযান চলমান রয়েছে এবং তা চলবে। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধ অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে।

তিনি আরও জানান, যতোদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুনীতি নিয়ন্ত্রণে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোনো বিরতি নেই।

উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের সমাবেশে সভাপতিত্ব করেন- ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।  

এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।