ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটে ইউনিয়ন যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
বাগেরহাটে ইউনিয়ন যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি চুন্নু চৌধুরীর (৪৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ইউনিয়নের সিংগাতি গ্রামে নিজ বাড়ির পাশের একটি পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। চুন্নু একই গ্রামের বাসিন্দা ও চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

চুনখোলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও মোল্লাহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন বাংলানিউজকে বলেন, চুন্নু সিংগাতি গ্রামের বাড়িতে একাই থাকতেন। তার দুই স্ত্রী রয়েছে। তাদের মধ্যে একজন গোপালগঞ্জ ও একজন ঢাকায় থাকতেন। কিভাবে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে কিছুই জানা যায় নি।

চুন্নু চৌধুরীর ছেলে সবুজ চৌধুরী বলেন, আমার বাবার মরদেহ যেখানে পাওয়া গেছে সেখানে সাধারণ মানুষ যায় না। আমাদের অনেক শত্রু রয়েছে। হয়ত তারা বাবাকে মেরে ওইখানে ফেলে রেখে গেছে।

মোল্লাহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চুন্নুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তদন্ত প্রতিবেদন দেখে মৃত্যুর কারণ জেনে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।