ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে সরকার: গয়েশ্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে সরকার: গয়েশ্বর

বগুড়া: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করেছেন, মেগা প্রকল্পের নামে বর্তমান সরকার মেগা দুর্নীতি করছে। যেখানে প্রয়োজন ১০০ কোটি টাকা, সেখানে সরকার প্রকল্প নিচ্ছে এক হাজার কোটি টাকার। এভাবেই দুর্নীতি করা হচ্ছে। 

যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (২৭ অক্টোবর) বগুড়া জেলা যুবদল আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।  

শহরের নবাববাড়ী রোডে বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম।

 

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, খালেদা জিয়া গণতন্ত্রকে উদ্ধার করেছিলেন। তার নাম কোটি কোটি মানুষের হৃদয়ে আঁকা। অথচ তিনি আজ মাত্র ২ কোটি টাকার মিথ্যা মামলায় কারাগারে বন্দি। কিন্তু সরকারের দুর্নীতি চলছেই।  

এ সময় খালেদা জিয়ার নিঃশত মুক্তি দাবি করেন তিনি।  

জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলবাট ডি কষ্টা প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
কেইউএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।