bangla news

না’গঞ্জে যুবদলের র‌্যালি পুলিশি বাধায় পণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৭ ৩:৩৯:৩৫ পিএম
রাস্তা থেকে যুবদলের নেতাকর্মীকে সরাচ্ছে পুলিশ। ছবি: বাংলানিউজ

রাস্তা থেকে যুবদলের নেতাকর্মীকে সরাচ্ছে পুলিশ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বের করা বর্ণাঢ্য র‌্যালিটি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

রোববার (২৭ অক্টোবর) সকাল ১০টায় জেলা শহরের চাষাঢ়া প্রেসক্লাবের সামনে থেকে মহানগর যুবদলের নেতাকর্মীরা ওই র‌্যালিটি বের করেন।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকারের নেতৃত্বে র‌্যালিতে কয়েকশ নেতাকর্মী অংশ নেন।রাস্তা থেকে যুবদলের নেতাকর্মীকে সরাচ্ছে পুলিশ। ছবি: বাংলানিউজএকই সময় শহরের দু’নম্বর রেলগেট এলাকায় জেলা যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল বের করলে সেখানেও পুলিশ বাধা দেয়। পরে তা পণ্ড হয়ে যায়। এ সময় সেখানে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ওই মিছিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ দলের কয়েকশ নেতাকর্মী।

এদিকে সদর মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, জনগণের নিরাপত্তার স্বার্থে তাদেরকে রাস্তা থেকে সরানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-27 15:39:35