bangla news

‘জয় বাংলা’ স্লোগানে গর্তে ঢুকে যায় বিএনপি-জামায়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ৫:৩৮:০৬ পিএম
বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জনতার ‘জয় বাংলা’ স্লোগান শুনলে গর্তে ঢুকে যায় বিএনপি-জামায়াত। আমাদের বিভেদে দুর্বলতা দেখলে তারা বেরিয়ে এসে ছোবল মারতে চায়। 

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে নিয়ে পাড়ায়-পাড়ায় উঠান বৈঠক করতে হবে। আগামী ০৯ ডিসেম্বর লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করতে ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা সম্মেলন করে নিতে হবে। 

এসময় কমিটি গঠনে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করতে সবার প্রতি আহ্বানও জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। 

এছাড়াও বক্তব্য রাখেন- সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন বাবুল, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রফিকুল আলম প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-26 17:38:06