ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাজারী উপদেষ্টা: কাদের ফের বললেন ‘কিছুই জানি না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
হাজারী উপদেষ্টা: কাদের ফের বললেন ‘কিছুই জানি না’ সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে একসময়ের প্রভাবশালী নেতা জয়নাল আবেদীন হাজারীর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হওয়ার বিষয়ে এখনো কিছু জানেন না দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সুনির্দিষ্টভাবে কিছুই বলতে পারছি না। দলের সভাপতি নির্দেশ দিলে সাধারণ সম্পাদকের সই সম্বলিত চিঠি যাওয়ার কথা।

কিন্তু, আমি কোনো চিঠি দেইনি।

কিছু দিন আগে জয়নাল হাজারী তাকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে বলে দাবি করেন। সেসময় ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে তার কিছু জানা নেই। তার এমন মন্তব্যের পর জয়নাল হাজারী ফেসবুক লাইভে আবারও নিজেকে দলের উপদেষ্টা দাবি করেন।  

বিষয়টি নিয়ে ধোঁয়াশা দূর করতেই সাংবাদিকরা ওবায়দুল কাদেরকে আবারও প্রশ্ন করেন। জবাবে তিনি ফের স্পষ্টভাবে জানান, এ বিষয়ে তিনি এখনো কিছুই জানেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী, অতিরিক্ত জেলা প্রাশাসক (সার্বিক) সুমনী আক্তার, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার মেয়র হাজি আলাউদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান, নোয়াখালী সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুর রহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এসএইচডি/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।