bangla news

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ২:৩৪:০৪ পিএম
আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে স্লোগান দেওয়া নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১১ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩), গোকুন্ডা যুবলীগের তারেকের (৩০) নাম জানা গেছে। 

পুলিশ জানায়, লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সভা মঞ্চে প্রবেশ করার সময় স্লোগানের মুখোর হয়ে উঠে সভা চত্ত্বর। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহুর্তে সভার বাইরে অডিটরিয়াম মাঠে স্লোগান দেওয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে, সভা মঞ্চে কেন্দ্রীয় নেতারা বিষয়টি বুঝতে পেয়ে দু’গ্রুপের দুই নেতা মতিয়ার ও স্বপনকে হলরুম থেকে বের হয়ে বিবাদমান বিশৃঙ্খলা নিরসন ও মাঠ থেকে সবাইকে বের করে দেওয়ার নির্দেশ দেন। এরপর শান্ত হয় পরিস্থিতি। 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাংলানিউজকে বলেন, লালমনিরহাট সদর হাসপাতালে পাঁচজন ও একজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-26 14:34:04