bangla news

‘সরকার বিএনপি-জামায়াত ঐক্যকে ভয় পায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৫ ৮:২৪:৩৩ পিএম
পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষীকিতে বরিশালে প্রতিনিধি সভায় অংশ নেন ডা. মোস্তাফিজুর রহমান। ছবি: বাংলানিউজ

পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষীকিতে বরিশালে প্রতিনিধি সভায় অংশ নেন ডা. মোস্তাফিজুর রহমান। ছবি: বাংলানিউজ

বরিশাল: বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান বলেছেন, আওয়ামী জুলুমতন্ত্র থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে জাতীয়তাবাদী ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী শক্তির বিকল্প নাই। যারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক স্বীকার করে না তাদের সঙ্গে কোনো ঐক্য হতে পারে না। জাতীয় ঐক্যের মাপকাঠি হতে হবে শহীদ জিয়া ও বাংলাদেশি জাতীয়তাবাদ।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে নগরের সিঅ্যান্ডবি রোডস্থ দলীয় কার্যালয়ে পার্টির ৪২তম প্রতিষ্ঠাবার্ষীকিতে বরিশাল মহানগর ও জেলা লেবার পার্টির প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

ডা. মোস্তাফিজুর বলেন, ২০ দলীয় জোটের দলগুলো বাংলাদেশি জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যোবোধে বিশ্বাস করে। সরকার মূলত বিএনপি-জামায়াতের ঐক্যকে ভয় পায়। তাই বিএনপি-জামায়াতকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে প্রতিহিংসার দাবানল ছড়িয়ে দিয়েছে। জোটের মধ্যে জোট ও ঘরের মধ্যে ঘর তৈরিতে ইন্ধন দিয়ে যাচ্ছে।

বরিশাল মহানগরের সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা লেবার পার্টির সভাপতি মো. হেলাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, কেন্দ্রীয় সদস্য মো. আশরাফ উদ্দিন, নাসির উদ্দিন তালুকদার, নগর প্রচার সম্পাদক ওয়ালিউল্লাহ হাওলাদার, ছাত্রমিশন সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
এমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-25 20:24:33