bangla news

গুজবের বিষয়ে সতর্ক থাকতে আ’লীগের আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৪ ৭:৪৩:৪০ পিএম
আওয়ামী লীগ।

আওয়ামী লীগ।

ঢাকা: সম্পতি যেসব গুজব রটানো হচ্ছে, এই সব গুজবকে কেন্দ্র করে যাতে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য দলের সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ আহ্বান জানানো হয়।

সভা শেষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বাংলানিউজকে এসব কথা জানান।

সভায় বলা হয়, সম্প্রতি সময়ে কিছু স্বার্থান্বেষী মহল বিভিন্ন ধরনের গুজব রটানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই সব গুজবকে কেন্দ্র করে যাতে কোনো অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হতে না পারে, সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। একইসঙ্গে জাতিসংঘ এবং ভারত থেকে সম্মাননা পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এদিকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয়ে সকাল ১০টায় এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত।

সভায় ঢাকা মহানগনর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, থানা, ওয়ার্ড ও ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক, সিটি করপোরেশনের কাউন্সিলররা উপস্থিত থাকবেন। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ সাংবাদিকদের এ তথ্য জানান।

আগামী ২১ ও ২২ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে মহানগর, জেলা, উপজেলা, থানা, ওয়ার্ড, ইউনিয়ন যেসব শাখার কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেগুলোর সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সম্মেলনের বিষয়ে কেন্দ্র থেকে এখনও কিছু জানানো হয়নি। কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে, সে অনুযায়ীই পদক্ষেপ নেওয়া হবে বলে শাহে আলম মুরাদ বাংলানিউজকে জানান।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসকে/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ যুবলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-24 19:43:40