bangla news

ফেনীতে সরকারের উন্নয়ন রোড শো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৮:১০:২০ পিএম
ফেনীতে সরকারের উন্নয়ন রোড শো। ছবি: বাংলানিউজ

ফেনীতে সরকারের উন্নয়ন রোড শো। ছবি: বাংলানিউজ

ফেনী: সম্মেলন ঘিরে সরকারের উন্নয়ন নিয়ে ফেনীতে চলছে রোড শো। শনিবার (২৬ অক্টোবর) ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এটি জেলা আওয়ামী লীগের সপ্তম সম্মেলন। তাই জনপদে চলছে উৎসবের আমেজ।

সুসজ্জিত আটটি গাড়ি বর্ণিল সাজে শহর ও মহাসড়কে ঘুরে বেড়াচ্ছে দিনরাত। সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছে শহর হতে গ্রামে। রোড শোতে প্রদর্শিত হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সামগ্রিক চিত্র।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বাংলানিউজকে জানান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট, অর্থনীতিকে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষি বিপ্লব, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের বিকাশে অটিজম ডেভেলপমেন্ট, সবার জন্য শতভাগ শিক্ষা নিশ্চিতে সারাদেশে বিনামূল্যে বই বিতরণ, বয়স্ক ও বিধবাদের কল্যাণে ভাতা কার্যক্রম, বিশ্বে মানবতার মহৎ দৃষ্টান্ত রোহিঙ্গা ইস্যু, দেশের প্রথম ছয় লেন বিশিষ্ট মহিপাল ফ্লাইওভার, জাতীয় সক্ষমতা ও স্বনির্ভরতার প্রতীক পদ্মাসেতু স্থান পেয়েছে আটটি গাড়ির বর্ণিল সাজে।

শনিবার (১২ অক্টোবর) সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী সম্মেলনে দুই লাখ মানুষের সমাগমের আশাবাদ ব্যক্ত করেন। সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে ও সম্মেলনে ভিন্নমাত্রা যোগ করতে এ রোড শো’র আয়োজন বলেও জানান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন।

সম্মেলন উপ-কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আকরামজ্জমান জানান, জেলার ইতিহাসে এটিই হবে বৃহত্তম সম্মেলন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসএইচডি/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 20:10:20