ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বর্তমান সরকারের আমলে কোনো মানুষ নিরাপদ নয়: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
বর্তমান সরকারের আমলে কোনো মানুষ নিরাপদ নয়: মিনু সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ হলেও বর্তমান সরকার তা অশান্ত করে তুলেছে। এ সরকারের আমলে কোনো মানুষ নিরাপদ নয়। জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় জনগণের কাছে তাদের কোনো জবাবদিহিতা নেই।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রাজশাহী মহানগরের মালোপাড়ায় বিএনপি কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এ সব কথা বলেন।  

ভোলার বোরহান উদ্দিনের ঘটনার প্রতিবাদ, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বুয়েটছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে রাজপথে জীবনবাজি রেখে আন্দোলন করার আহ্বান জানান মিনু।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বিশ্বানাথ সরকার।

এছাড়া বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহিদুন্নাহর নাহার কাজি হেনা, জেলা বিএনপির সদস্য ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান ও নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।