bangla news

সৈয়দপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৯:৪১:৫০ পিএম
সৈয়দপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

সৈয়দপুরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার সন্ধ্যায় (২২ অক্টোবর) স্থগিত করা হয়েছে। পদে সমঝোতা না হওয়ায় ওই অবস্থার সৃষ্টি হয়েছে। প্রায় ১৪ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ওই সম্মেলন আহ্বান করা হয়।

সকালে প্রথম পর্ব রেলওয়ে মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী বাবু রমেশ চন্দ্র সেন। 

অন্যান্যের মধ্যে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ মন্ডল। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আখতার হোসেন বাদল, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার একরামুল হকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।
 
আসাদুজ্জামান নূর বলেন, অন্যায়কারীরা কখনো নেতা হতে পারে না। চোর কীভাবে আদর্শবাদী হতে পারে। আমাদের আত্মশুদ্ধি করতে হবে।
 
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরোধীরা আবার সক্রিয় হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে অগ্রগতি তারা মেনে নিতে পারছেন না। ক্যাসিনো কেলেঙ্কারি তাও শেখ হাসিনাকে দেখতে হয়। অপরাধ হচ্ছে তাও সামলাতে হয়। সবই যদি নেত্রী করেন তাহলে আমরা কী করছি। তাই আমাদেরও অন্যায় দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

প্রথম পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেলে ২য় পর্বে কাউন্সিলের আয়োজন করা হয় জিআরপি পুলিশ ক্লাবে। এসময় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সমঝোতা না হওয়ায় এবং অনিয়মের কারণে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত করা হয়। ফলে কাউন্সিলরদের মধ্যে চাপাক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 21:41:50