bangla news

অপরাধীরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না: চয়ন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৭:৩৮:১৪ পিএম
বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন

ঢাকা: মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীসহ যে কোনো অপরাধের সঙ্গে সম্পৃক্তরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না বলে জানিয়েছেন কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। এদের ব্যাপারে যুবলীগ জিরো টলারেন্স বলেও তিনি জানান।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সংবাদ সম্মেলনে চয়ন ইসলাম বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস বাস্তাবয়নই আমাদের একমাত্র চ্যালেঞ্জ। ঐক্যবদ্ধভাবে এই চ্যালেঞ্জ মোকাবিলা করবো। উৎসবমুখর পরিবেশে একটি সুন্দর কংগ্রেস আয়োজন করবো। মাদক, দুর্নীতি, চাঁদাবাজ ও অনুপ্রবেশকারীসহ যে কোনো অপরাধে সম্পৃক্তদের বিষয়ে আমাদের জিরো টলারেন্স। আসন্ন কংগ্রেসে তারা আমাদের সঙ্গে থাকতে পারবে না। আমরাও তাদের সঙ্গে থাকবো না। আমরা একটি সফল সম্মেলন করবো, এটাই এখন আমাদের একমাত্র চ্যালেঞ্জ।

এদিকে যুবলীগের শীর্ষস্থানীয় বেশ কিছু নেতাসহ বিভিন্ন পর্যায়ের নেতাদের বিরুদ্ধে দুর্নীতি, ক্যাসিনোসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার তথ্য বেরিয়ে আসার পর যুবলীগের নেতাকর্মীদের মধ্যে হতাশা নেমে আসে। রোববার (২০ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযুক্তদের বাদ দিয়ে যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দেওয়ার পর সর্বস্তরের নেতাকর্মীর মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। 

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশিদ সংগঠনের কার্যালয়ে এলে যুবলীগের নেতাকর্মীরা উৎসমুখর পরিবেশে তাদের স্বাগত জানান। নূর হোসেন স্কয়ার (জিরো পয়েন্ট) থেকে তারা মিছিল নিয়ে নেতাদের স্বাগত জানান এবং কার্যালয়ে নিয়ে যান। এরপর নেতারা সংবাদ সম্মেলন করেন।

এ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, ঐক্যবদ্ধভাবে নতুন দিনের জন্য একটি সুন্দর সম্মেলন করে কমিটি দেওয়াই আমাদের প্রধান কাজ। আমরা নেত্রীর সঙ্গে পরামর্শ করে এটি করবো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, মজিবুর রহমান চৌধুরী, সাঈদুর রহমান সাঈদ, ফারুক হোসেন, আনেয়ার হোসেন, বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, এসএম জাহিদ, প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হাসান নিখিল, সাধারণ সাধারণ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ রেজাউল করিম রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 19:38:14