bangla news

সরকারের সাফল্যে ঈর্ষান্বিত বিএনপি: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৭:৩৪:২২ পিএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। সরকারের এসব সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র করছে। 

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীর ভাঙনরোধে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) একটি প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের রাজনীতি এখনও ভুলের বালুচরে আটকে রয়েছে। তারা সরকার পতনের জন্য গোপন চক্রান্তে লিপ্ত রয়েছে। কিন্তু এদেশের গণতন্ত্রপ্রিয় মানুষ কোনো চক্রান্তই সফল হতে দেবে না। নির্বাচনী মাঠ থেকে পালানোর দলকে জনগণ আর আস্থায় নেবে না।

পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন বক্তব্য রাখেন। 

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 19:34:22