ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের আসন্ন সম্মেলন (কংগ্রেস) প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে। আর সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদকে করা হয়েছে সদস্য সচিব।

রোববার (২০ অক্টোবর) গণভবনে যুবলীগের নেতাদের সঙ্গে সংগঠনটির সাংগঠনিক নেত্রী, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠকে এ সিদ্ধান্ত হয়। পরে সাংবাদিকদের ব্রিফিংকালে একথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি জানান, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে সংগঠনের সব প্রকার কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ২৩ নভেম্বর অনুষ্ঠেয় কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে। আর সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদকে করা হয়েছে সদস্য সচিব। তারাই এখন থেকে সংগঠনের কার্যক্রম পরিচালনা করবেন।

ওবায়দুল কাদের আরও জানান, যুবলীগ করার বয়সসীমা ৫৫ বছর নির্ধারণ করা হয়েছে। অর্থাৎ সর্বোচ্চ ৫৫ বছর বয়সীরা যুবলীগে থাকতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এসকে/এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad