ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

মেননের বক্তব্যের সঙ্গে ১৪ দলের কোনো সম্পর্ক নেই: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
মেননের বক্তব্যের সঙ্গে ১৪ দলের কোনো সম্পর্ক নেই: নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান যে বক্তব্য দিয়েছেন সেটা তার ব্যক্তিগত অভিমত হতে পারে। ১৪ দলের সঙ্গে তার এ বক্তব্যের কোনো সম্পর্ক নেই। তবে তার মতো একজন প্রবীণ রাজনীতিবিদের কাছে এমন মন্তব্যও কাম্য নয়। এটা অত্যন্ত দুঃখজনক।

রোববার (২০ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম উদ্বোধনের আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, জনগণের ভোটে নির্বাচিত সরকার দেশ পরিচালনা করছে।

জনগণ ভোট দিয়েছেন বলেই রাশেদ খান মেনন নির্বাচিত এমপি হয়েছেন।  

>>>গণমাধ্যমে ভুল বার্তা দেওয়া হয়েছে: মেনন

মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে নাসিম বলেন, পঁচাত্তর পরবর্তী যেকোনো সরকারের চেয়ে শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি মর্যাদা দিয়েছেন। সম্মানিত করেছেন। তাদের জন্য মর্যাদা সম্পন্ন রাষ্ট্রীয় কোষাগারের ভাতা দেওয়া হচ্ছে।  

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দীকি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান আলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।