ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খোকন-শ্যামলের ফেসবুক আইডি নেই: ছাত্রদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
খোকন-শ্যামলের ফেসবুক আইডি নেই: ছাত্রদল

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম নিজস্ব ফেসবুক আইডি নেই বলে জানিয়েছেন ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। 

কিন্তু তাদের নামে ফেসবুকে ভুয়া আইডি ব্যবহার করে প্রচার ছড়ানো হচ্ছে। এ ঘটনায় তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ছাদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারীর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

এতে ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করেন, কে বা কাহারা আমাদের নাম ও ছবি ব্যবহার করে একাধিক  ফেসবুক পেজ ও আইডি খুলেছে। যার সবগুলোই ফেক আইডি। আমাদের উদ্ধৃতি দিয়ে সেখান থেকে প্রায়ই নানা ধরনের বক্তব্য ও বিবৃতি প্রচার করা হয়। যার অধিকাংশের সঙ্গেই আমাদের কোনো সংশ্লিষ্টতা নেই। এতে নানান মহলে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। মূলত আমাদের কোনো ফেসবুক আইডিই নেই।

‘আমাদের নামে পরিচালিত ওই সব ফেক আইডি থেকে ভবিষ্যতে আরও অন্তর্ঘাত ও বিভ্রান্তি ছড়ানো হতে পারে। আমাদের নেতা-কর্মী সমর্থক, বন্ধু, সুহৃদ ও শুভাকাঙ্ক্ষীদের এতে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। ’
ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সাত্তার জানান, এসব ঘটনায় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।  

ছাত্রদলের সংবাদ সম্মেলন রোববার
ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে বিভ্রান্তি ছড়ানোর বিষয়ে নিজেদের অবস্থান তুলে ধরতে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ছাত্রদল। রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় এ সংবাদ সম্মেলন হবে।
 
বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।