bangla news

পাথরঘাটায় ছাত্রলীগের দু’পক্ষের অবস্থান, পুলিশের লাঠিচার্জ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৪:০৩:৩৯ পিএম
 ছাত্রলীগের দু’পক্ষের অবস্থান, পুলিশের লাঠিচার্জ 

ছাত্রলীগের দু’পক্ষের অবস্থান, পুলিশের লাঠিচার্জ 

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক এনামুল হোসাইনকে স্বপদে বহালের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে পাথরঘাটা উপজেলা শহরে এসব কর্মসূচি পালন করা হয়।

এদিকে, এনামুলের সমর্থক নেতাকর্মীদের এমন কর্মসূচি প্রতিহত করতে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান নেয় ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। সরকার দলীয় ছাত্র সংগঠনের এমন উত্তেজনাকর পরিস্থিতি সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়ায়। পরে পুলিশ তাৎক্ষণিক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত ও তিনজনকে আটক করে পুলিশ। আটকদের নাম জানা যায়নি।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান নাইম বলেন, পুলিশের লাঠিচার্জে ছাত্রলীগের অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচজনকে বরিশালে পাঠানো হয়েছে। 

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান সোহাগ বলেন, এনামুল ও তার নেতাকর্মীরা যেটা করছেন তা সম্পূর্ণ সংগঠনবিরোধী। তিনি তার পদ ফেরত পাওয়ার জন্য কেন্দ্রে আপিল করতে পারেন। কিন্তু তিনি তা না করে মিছিল মিটিং করে পাথরঘাটায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছেন।

এদিকে, শান্তি শৃঙ্খলা রক্ষাকার জন্য সাদা পোশাকধারীর পাশাপাশি অতিরিক্ত পুলিশ ও ডিবি পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরগুনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 16:03:39