ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দাউদকান্দিতে একই স্থানে ছাত্রদল ও ছাত্রলীগের ইফতার: ১৪৪ ধারা জারি

কাজী এনামুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
দাউদকান্দিতে একই স্থানে ছাত্রদল ও ছাত্রলীগের ইফতার: ১৪৪ ধারা জারি

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দির সহিদনগরে উপজেলা ছাত্রদল ও সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগের ইফতার মাফফিল একই স্থানে এবং একই দিন ডাকায় সংঘর্ষের আশংকায়  মাহফিলস্থলে ১৪৪ ধারা জারি করেছে দাউদকান্দি উপজেলা প্রশাসন।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাউছার উদ্দিন চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, দাউদকান্দির সহিদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয় মাঠে রোববার সন্ধ্যায় উপজেলা ছাত্রদল ও সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগ ইফতার মাফফিলের আয়োজন করেছে।

এ অবস্থায় সংঘর্ষের আশংকায় এম এ জলিল বিদ্যালয় ও সংলগ্ন এলাকায় রোববার দুপুর ১২টা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত ১৪৪ জারি করেছে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের।

ওসি জানান, দুপুর ১২টা থেকে ইফতার মাহফিলস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

বিএনপির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে এম এ জলিল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রদলের ডাকা আলোচনা সভা ও ইফতার মাফফিলে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশারফ হোসেনের উপস্থিত থাকার কথা ছিল।

এর আগে গত ১ সেপ্টেম্বর দাউদকান্দির গৌরিপুরে একইস্থানে উপজেলা বিএনপি ও শ্রমিকলীগ ইফতার মাফফিল ডাকায় ১৪৪ জারি করেছিল প্রশাসন। এছাড়া গত ৩০ ও ২২ আগস্ট দাউদকান্দিতে যথাক্রমে  যুবদল ও যুবসংহতি এবং যুবদল ও যুবলীগ একই স্থানে ইফতার মাফফিল ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।