ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জেলা আ’লীগের বর্ধিত সভা শনিবার, কেন্দ্রীয় নেতারা নাটোরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
জেলা আ’লীগের বর্ধিত সভা শনিবার, কেন্দ্রীয় নেতারা নাটোরে জাহাঙ্গীর কবির নানককে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন জেলার নেতারা

নাটোর: জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে শনিবার (১৯ অক্টোবর)। এনএস কলেজ অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে এই বর্ধিত সভা শুরু হবে, চলবে বিকেল পর্যন্ত। বর্ধিত সভা কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। 

সভায় দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

শফিকুল ইসলাম শিমুল জানান, বর্ধিত সভা কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।  

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নাটোর সার্কিট হাউজে পৌঁছান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ অন্যরা।

এসময় কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, অধ্যাপক সামসুল ইসলাম, সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মো. আহাদ আলী সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এম মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাসসহ অন্যরা।

শনিবার সকাল ১০টার দিকে সিরাজগঞ্জ থেকে নাটোরের উদ্দেশ্যে সভাস্থলে যোগ দিতে রওয়ানা দেবেন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম ও রাজশাহী থেকে রওয়ানা দেবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ সময়: ০৬৩৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।