bangla news

শিক্ষার্থীদের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ করলো ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ২:৫৯:২৩ পিএম
শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়

শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়

ঢাকা বিশ্ববিদ্যালয়: বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এই কর্মসূচি পালন করেন তারা। এতে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রায় পাঁচশ শিক্ষার্থীর হাতে এই বই তুলে দেন।

ছাত্রলীগের সহ-সভাপতি ও অসমাপ্ত আত্মজীবনী বিতরণ কর্মসূচির উদ্যোক্তা মাজহারুল ইসলাম মিরাজ বলেন, বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ পাঠের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের নায্যঅধিকার আদায় ও ন্যায়ের পক্ষে আপসহীন থাকার শক্তি ও প্রেরণা পাবে। একইসঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে বইটি সহায়তা করবে। আমরা চাই বঙ্গবন্ধুর আদর্শ সবখানে ছড়িয়ে পড়ুক। আমাদের এই মাতৃভূমির প্রতি বঙ্গবন্ধুর অবদান, তা থেকে শিক্ষার্থীরা শিক্ষা নিয়ে নিজের জীবনে তা বাস্তবায়ন করবে।

এর আগে ছাত্রলীগের নেতাকর্মীরা শেখ রাসলের সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, অক্টোবর ১৮,২০১৯
এসকেবি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 14:59:23