bangla news

ক্যাসিনোর সঙ্গে জড়িত কোনো অপরাধী ছাড় পাবে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ৭:৩০:১৫ পিএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ক্যাসিনোর সঙ্গে জড়িত কোনো অপরাধীকেই ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুর বাংলাদেশে মাদক আর জুয়া থাকতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক আর জুয়া কঠোর হাতে দমন করতে মাঠ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি এলাকায় কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নাসিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে মদ আর জুয়া বন্ধ করেছিলেন। পচাত্তরে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর জিয়াউর রহমান ক্ষমতা দখল করে দেশে আবারও মদ-জুয়ার লাইসেন্স দিয়েছিলেন। বিএনপি এদেশে মাদক, জুয়া ক্যাসিনো চালু করেছিল। 

তিনি বলেন, জিয়াউর রহমান ইমডেমনিটি আইন জারি করে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা হত্যার বিচার বন্ধ করে দিয়েছিলেন। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ২৪ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা তাদের শাসনামলে কোনো বিচারই করেনি। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতাসহ সব হত্যাকাণ্ডের বিচার করেছেন। শাস্তি কার্যকর করা হয়েছে। 

গোলাম রব্বানীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও সালাউদ্দিন খান বক্তব্য রাখেন। 

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-17 19:30:15