bangla news

গোয়ালন্দ যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ৭:০৭:০৮ পিএম
বহিষ্কার হওয়া গোয়ালন্দ যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডল/ফাইল ছবি

বহিষ্কার হওয়া গোয়ালন্দ যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডল/ফাইল ছবি

ঢাকা: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের জরুরি সভায় তাকে বহিষ্কার করার সিদ্ধান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।
 
তিনি বলেন, যদি যুবলীগের কোনো নেতা ফৌজদারী অভিযোগে গ্রেপ্তার হয় তাহলে গঠনতন্ত্র মতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। গোয়ালন্দ উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদকও হত্যা মামলায় গ্রেপ্তার হওয়ায় তাকে বহিষ্কার করা হয়েছে।
 
১৪ অক্টোবর (সোমবার) রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার নামে এক কর্মী নিহত হয়।
 
এ ঘটনায় পরদিন মঙ্গলবার বিকেলে নজরুল ইসলাম মন্ডলকে প্রধান আসামি করে ৩৭ জনের নামউল্লেখ করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন আবু ডাক্তারের বাবা মোবারক মোল্লা। 
 
ওই দিন আবু মোল্লার জানাজাস্থল থেকে প্রধান আসামি গোয়ালন্দ উপজেলা নজরুল ইসলামকে আটক করে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল।
 
এঘটনায় নজরুল মণ্ডলসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ বুধবার (১৬ অক্টোবর) বিকেলে রাজবাড়ীর আদালতে হাজির করলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।
 
বাংলাদেশ সময়: ১৮৫০ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এসই/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 19:07:08