ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ বক্তব্য রাখছেন মাহবুব-উল-আলম হানিফ ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি-জামায়াত এবং কিছু জনবিচ্ছিন্ন রাজনীতিবিদরা নোংরা রাজনীতি করতে চায়ছে। তারা ভাবছে এসব নিয়ে হয়তো সরকারকে বিপদে ফেলতে পারবে। অমরা আগেই বলেছি আবরার হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া জেলা স্টেডিয়ামের সামনে কৃষক লীগের সম্মেলনে যোগ দিয়ে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ২২ অক্টোবর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট এমন ঘোষণার পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের তিনি একথা বলেন।

হানিফ বলেন, আবরারের বাবা যখন এ ধরনের নোংরা রাজনীতি চান না তার পরেও যারা এ হত্যাকাণ্ড নিয়ে তথাকথিত প্রতিবাদের নাম করে রাজনীতি করতে চান তাদের বলতেই হবে এটা একটা নোংরা রাজনীতি ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, গণফোরামের নেতা যিনি আজকে মানবতার কথা বলছেন তার মেয়ে ও জামাতা যুদ্ধাপরাধী-মানবতাবিরোধী অপরাধীদের বিচার বন্ধ করার জন্য তৎপরতা চালিয়েছে। সেটা দেশবাসী ভাল করে জানে। যার সন্তান ও স্বামী অশুভ শক্তির পাশে দাঁড়ায় তাদের প্রতি জনগণের বা দেশের মানুষের কোনো আস্থা থাকার কথা নয়।

হানিফ আরও বলেন, ঐক্যফ্রন্ট কি করবে সেটা তাদের ব্যাপার। যাদের জনগণের সমর্থনই নেই, এরা বিভিন্ন সময় অন্যের অবলম্বন হয়ে চলে। এ সমস্ত পরগাছা রাজনৈতিক দলের কি কর্মসূচি আছে না আছে তাদের নিয়ে মাথা ঘামানোর ইচ্ছে আওয়ামী লীগের নেই।

এসময় উপস্থিত ছিলেন-কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কেন্দীয় কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল হক রেজাসহ জেলা আওয়ামী লীগ, কৃষক লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে সকালে মাহবুব-উল-আলম হানিফ কুষ্টিয়া মেডিক্যাল কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।