ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে ছাত্রলীগ-মহিলা লীগ সংঘর্ষে আহত ৫০

প্লাবন রাজু | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
রূপগঞ্জে ছাত্রলীগ-মহিলা লীগ সংঘর্ষে আহত ৫০

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রীর কঠোর হুশিঁয়ারি সত্ত্বেও ছাত্রলীগের বেপরোয়া কর্মকাণ্ডে ভাটা পড়েনি। রূপগঞ্জে মাদক ও জুয়া ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহিলা লীগ ও ছাত্রলীগের মধ্যে রক্তয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে  অন্তত ৫০ ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। এ জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের ৩২ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবাদমান দু’গ্রুপের ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে। এসময় বাড়িতে বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়। সংবাদ লেখা পর্যন্ত রাত ১২টায়ও দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ চলছিল।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি তবিবুল কাদির তমাল বলেন, চনপাড়ায় নানা জনের আশ্রয়ে ছাত্রলীগ নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে।

এলাকাবাসি জানান, শনিবার রাত ৮টার পর উপজেলার চনপাড়া শাখার ছাত্রলীগের সভাপতি চান মিয়া (শাহীন গ্রুপ) ৪ ও ৬ নং ওয়ার্ডে জুয়া খেলা ও স্থানীয় মাদক ব্যবসা চালাচ্ছিল। একইসঙ্গে উপজেলা মহিলা লীগের (নাজমা হাসিনা হাজী গ্রুপ) লোকজনও ঈদকে সামনে রেখে নতুন করে জুয়ার আসর বসায়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

বাংলাদেশ সময়: ০৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।