bangla news

ময়মনসিংহে জাসদের সমাবেশ-গণমিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ৫:২৯:৪৭ পিএম
গণমিছিলে জাসদের নেতাকর্মীরা। ছবি: অনিক খান

গণমিছিলে জাসদের নেতাকর্মীরা। ছবি: অনিক খান

ময়মনসিংহ: সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রস্তাব বাস্তবায়ন ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের সমর্থনে ময়মনসিংহে সমাবেশ ও গণমিছিল করেছে দলটির জেলা শাখার নেতাকর্মীরা। 

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে নগরীর মদনবাবু রোডের জেলা জাসদ কার্যালয়ের সামনে এ সমাবেশ করা হয়।
   
সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, কৃষক জোট কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক রতন সরকার, মহানগর জাসদ সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শিব্বির আহমেদ, জেলা শ্রমিক জোটের সভাপতি শামসুল আলম খান।

সমাবেশে বক্তারা বলেন, বহু কষ্টে অর্জিত শান্তি স্থিতিশীলতা, উন্নয়ন-উৎপাদনের ধারায় দেশকে এগিয়ে নিতে সুশাসনের কোনো বিকল্প নেই। তাই জাসদ, রাজনীতির এ নতুন পর্বে সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তিতে উপনীত হতে সরকারসহ দেশের সব গণতান্ত্রিক দেশপ্রেমিক দল-শক্তি-মহল-ব্যক্তির প্রতি আহ্বান জানাচ্ছে। জাসদ সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির প্রস্তাব সামনে রেখে আন্দোলন শুরু করেছে।

সমাবেশ শেষে জেলা জাসদ কার্যালয়ের সামনে থেকে একটি গণমিছিল বের করা হয়। যা নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
একে/আরআইএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 17:29:47