bangla news

বগুড়ায় জাসদের বিক্ষোভ-সমাবেশ

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ৪:৩৫:২৭ পিএম
বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

বগুড়া: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) বগুড়া জেলা শাখা।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর ২টায় জেলা শহরের সাতমাথা এলাকায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের করেন জেলা জাসদের নেতাকর্মীরা। পরে মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে আবারও ওই কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ মিলিত হয়।

দেশব্যাপী সরকারসহ প্রশাসনের সব স্তরে দুর্নীতি, টেন্ডারবাজি, জুয়াসহ সব ধরনের অপকর্ম বন্ধে ও প্রশাসনের সব স্তরে সুশাসন প্রতিষ্ঠার দাবিতে বগুড়া জেলা জাসদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

মিছিল শেষে বগুড়া জেলা জাসদের সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজাউল করিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট ইমদাদুল হক, জেলার সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক অ্যাডভোকেট আব্দুল লতিফ পশারী ববি, মুক্তিযোদ্ধা আজিজুল হক খান বুলু, সদর থানা জাসদের সভাপতি হারুনার রশিদ, শহর জাসদের সভাপতি রবীন্দ্র নাথ দাস রঞ্জন, সাংগঠনিক আতিকুজ্জামান তুহিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা জাসদ নেতা আব্দুল বাছেদ মেম্বার, সেফা, সাইদুর রহমান সালেক, জাহিদুর রহমান, রাসেল, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক ওবায়দুল হক, সাংগঠনিক সামিউল বারি রবি, শ্রমিক নেতা মকবুল হোসেন, আল আমিন, আশরাফুল হক, মামুন, রায়হান, শিহাব, ছাত্রলীগের রায়হান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে ও অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণকে স্বাগত জানাই। সেসঙ্গে দুর্নীতিবাজ, অসাধু ব্যবসায়ীদের মদত দাতাদের গ্রেফতারের দাবি জানান।

বক্তারা সরকার ও প্রশাসনে ঘাপটি মেরে থাকা স্বাধীনতাবিরোধী চক্রকে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ দুর্নীতিবিরোধী অভিযানকে অব্যাহত রাখা, সরকার ও সর্বস্তরে সুশাসন প্রতিষ্ঠাকরা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
কেইউএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 16:35:27