bangla news

জিয়াউর রহমানই দেশে মাদক-জুয়া চালু করেছিলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ৪:২৯:২৯ এএম
বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদক আর জুয়া বন্ধ করেছিলেন। আর বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে আবারও মাদক-জুয়া চালু করেছেন জিয়াউর রহমান। তিনিই এদেশে ক্যাসিনো এনেছেন। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজীপুরে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, শেখ হাসিনা কঠোর হস্তে জঙ্গি দমন করেছেন। মাদক আর জুয়ার বিরুদ্ধে তিনি যুদ্ধ ঘোষণা করেছেন। বঙ্গবন্ধু কন্যা বলেছেন, এ দেশে মাদক-জুয়া থাকতে পারে না। 

তিনি বলেন, মেধাবী বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার পর পরই সব আসামিদের গ্রেফতার করা হয়েছে। অপরাধ করলে দলের নেতাকর্মীদেরও ছাড় দেন না শেখ হাসিনা। নুসরাত ও বিশ্বজিৎ হত্যার বিচার হয়েছে। ফাহাদ হত্যার বিচারও শুরু হয়েছে। অথচ বিএনপি উস্কানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। তাদের কোনো ষড়যন্ত্র এ দেশের মানুষ সফল হতে দেবে না।                         

বিএনপি-জামাতকে এখনও রাজনীতির বিষাক্ত সাপ উল্লেখ করে নাসিম বলেন, তাদের ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি।              

প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সুষ্ঠু সাংস্কৃতিক চর্চার মাধ্যমে তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে। 

জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- লায়লা নাসিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা কালচারাল অফিসার মাহমুদুল হাসান লালন প্রমুখ। 

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 04:29:29