ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দুর্নীতিবিরোধী অভিযানের সমর্থনে ওলামা লীগের সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
দুর্নীতিবিরোধী অভিযানের সমর্থনে ওলামা লীগের সমাবেশ মানববন্ধনে আওয়ামী ওলামা লীগ নেতারা, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ক্যাসিনোবিরোধী এবং দুর্নীতি দমনসহ প্রধানমন্ত্রীর সব চ্যালেঞ্জিং কর্মসূচিতে তার পাশে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী ওলামা লীগ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত বিভিন্ন দাবির মানববন্ধন ও সমাবেশ থেকে এ ঘোষণা দেয় সংগঠনটি।

সমাবেশে নেতারা বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিলেন।

আছেন এবং ভবিষ্যতেও থাকবেন, ইনশাআল্লাহ। শেখ হাসিনার বিকল্প অন্য কাউকে মেনে নেবে না ওলামা লীগ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন হিরোসহ ৪০টি আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত হওয়ায় এবং ক্যাসিনো, জুয়া, মাদক এবং দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করায় তাকে অভিনন্দন জানান ওলামা লীগ নেতারা 

তারা বলেন, বর্তমানে দেশের হাজার হাজার ‘সন্ত্রাসীর’ কিশোর গ্যাংয়ের অস্তিত্ব ধরা পড়ছে।

‘মারাত্মকভাবে বেড়ে চলেছে ধর্ষণ। অপরদিকে, দুর্নীতি ও জুয়ায় সয়লাব সারাদেশ। ভেজাল-মজুদদারি অনিয়ম আর বিশৃঙ্খলায় বিপর্যস্ত সারাদেশের জনগণ। অথচ ৯৮ শতাংশ মুসলমানের দেশে এমনটি হওয়ার কথা ছিল না। যা এখন দমন করছেন শেখ হাসিনা। ’

সমাবেশে সভাপতিত্ব করেন ওলামা লীগের সহ সভাপতি মাওলানা আবু বক্কর সিদ্দিক। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ, সম্মিলিত ইসলামী গবেষণা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আব্দুস সাত্তারসহ সভাপতি মাওলানা সোয়েব আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আরকেআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।