bangla news

রাজনীতির বিষাক্ত সাপ এখনও মরেনি: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ৫:২৭:৪০ এএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

সিরাজগঞ্জ:  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের  মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার পরপরই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। 

এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত কঠোর। অপরাধের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। অথচ বিএনপি উস্কানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। কোনো চক্রান্ত-ষড়যন্ত্র করে লাভ নেই, কোনো উস্কানী দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না।  বিএনপি-জামাত রাজনীতির বিষাক্ত সাপ। এখনও এই বিষাক্ত সাপ মরেনি।

সোমবার (১৪ অক্টোবর)  দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র উদ্বোধন উপলক্ষে ইউনয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। 
   
মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে, বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র-চক্রান্ত করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না। 

ছোনগাছা ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সহিদুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক শফিকুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার এবিএম সফিকুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, উপ-পরিচালক তারিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আমিনুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ।

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-15 05:27:40