ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বাংলানিউজকে বলেন, গ্রেফতার শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি।

ঘটনার পর শরিফুর রহমান পারভেজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্য-প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এর আগে বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয়েছে-অভিযোগ করে  মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে যুব মহিলা লীগ নেত্রী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  
নিজ বাসায় জায়গা দিয়ে সহযোগিতা করায় মামলায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নূরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে ২ নম্বর আসামি করা হয়। ৮ অক্টোবর রাতেই নিজ বাসা থেকে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।