ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাজনীতি

অনুপ্রবেশকারী দলে আসে ক্ষমতার মধু চাটার জন্য: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
অনুপ্রবেশকারী দলে আসে ক্ষমতার মধু চাটার জন্য: মেনন গাজীপুর জেলা শাখার সম্মেলনে বক্তব্য রাখছেন ওয়াকার্স পার্টির সভাপতি সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

গাজীপুর: ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ক্যাসিনো চালায় যারা তারা ঋণ খেলাপি, তারা দলে অনুপ্রবেশকারী, এরা দলে আসে ক্ষমতার মধু চাটার জন্য। ক্যাসিনো চালিয়ে তারা শত শত কোটি টাকা কামাই করে ও খেলাপি ঋণের টাকা বিদেশে পাঠিয়ে সেকেন্ড হোম বানিয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে ওয়ার্কাস পার্টির গাজীপুর জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

রাশেদ খান মেনন ব‌লেন, ‌প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযান শুরু করেছেন।

যারা ক্যাসিনো চালায় এদের শিকড় অনেক গভীরে, এরা অনুপ্রবেশকারী হয়ে ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে উঠেছে।

‌তি‌নি ব‌লেন, রাজনীতিকে দুর্বৃত্তায়ন করা হচ্ছে, অনুপ্রবেশকারীরা রাজনীতিতে ঢুকে পড়ছে। সময় এসেছে স্বাধীন বাংলাদেশে কেউ খাবে তো কেউ খাবে না, তা হতে দেওয়া যাবে না। আমাদের মধ্যেকার বৈষম্য কমাতে হবে। নারী-পুরুষের ও শোষক-শোষিতের বৈষম্য কমিয়ে অর্থনৈতিক, সামাজিক, মানবিক সমতা বিধান করে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, বৈষম্যহীন, আধুনিক বাংলাদেশ গড়ে তুলতে হবে। সব ধরনের শোষণ-বৈষম্য সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে। মেহনতি মানুষের অধিকার আদায় করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বিদেশে উন্নয়নের প্রতীকে পরিণত হয়েছেন। কিন্তু তার উন্নয়নে সুফল গুটি কয়েক লোকের হাতে চলে যাচ্ছে। শতকরা মাত্র পাঁচ জন লোক উন্নয়নের সুবিধা পাচ্ছে। আমার জানামতে এ পর্যন্ত নয় লাখ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। গত অর্থমন্ত্রীও স্বীকার করেছেন পাঁচ লাখ পঁচিশ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে যা দিয়ে দেশের একটি বাজেট তৈরি করা যায়।

ওয়ার্কাস পার্টির গাজীপুর জেলা শাখার সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে  অনুষ্ঠা‌নে আরও বক্তব্য রা‌খেন ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক, শ্রমিক লীগ গাজীপুর মহানগর শাখার সভাপতি আব্দুর রশিদ, জাসদ মহানগর শাখার সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রানা, গণতান্ত্রিক পার্টির জেলার সভাপতি মনোজ কুমার গোস্বামী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
আরএস/আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।