bangla news

জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার: সোহেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ১:২২:০৯ পিএম
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেছেন, জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার। তাদের নিয়ন্ত্রিত আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী বাহিনী দেশব্যাপী গ্রেফতার, খুন, জুলুম, টেন্ডারবাজি, নির্যাতন অব্যাহত রেখেছে।

সোমবার (১৪ অক্টোবর) দেওয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সাধারণ সম্পাদক হাজী মো. নাজিমকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাবিব উন নবী খান সোহেল বলেন, অবৈধ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে জনগণের শক্তিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। রাজনৈতিক বিরোধীদের নির্মূল করার জন্যই এই অবৈধ বিনা ভোটের সরকার ধারাবাহিক গ্রেফতার চালিয়ে যাচ্ছে।

‘এই সরকারের প্রধান টার্গেট বিএনপিকে নেতৃত্বশূন্য করা এবং আবারও অবৈধ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকা। প্রতিদিন বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে। এরকম নৈরাজ্যকর পরিস্থিতি ও দুঃশাসন থেকে বাঁচতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানো এবং রাজপথের আন্দোলন ছাড়া অন্য কোনো পথ নেই।’

তিনি আরও বলেন, রোববার (১৩ অক্টোবর) রাতে কোতয়ালী থানার পুলিশ সদস্যরা হাজী নাজিমকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাকে গ্রেফতার এবং তার বিরুদ্ধে অসত্য, কাল্পনিক ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএইচ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 13:22:09