bangla news

জা‌মিন পে‌য়ে আদালত থে‌কেই বাসায় ফির‌লেন হা‌ফিজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৭:০৪:১৫ পিএম
মেজর অব. হাফিজ/ফাইল ফটো

মেজর অব. হাফিজ/ফাইল ফটো

ঢাকা: জা‌মিন পাওয়ার আদালত থে‌কেই বাসায় ফি‌রে‌ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ।

‌রোববার (১৩ অ‌ক্টোবর) সন্ধ্যায় তার আইনজীবী আ‌মিনুল ইসলাম ফি‌রোজ বাংলা‌নিউজ‌কে ব‌লেন, আমরা বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে বেইল বন্ড দি‌য়ে‌ছি। এরপর কোর্ট হাজত থে‌কেই ছাড়া পে‌য়ে তিনি বাসায় ফি‌রে‌ছেন।

এর আ‌গে রোববার বি‌কে‌লে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের দায়ের করা মামলায় মেজর হাফি‌জের জা‌মিন মঞ্জুর ক‌রে‌ন ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আ‌তিকুল ইসলাম।

র‌্যাবের পক্ষ থেকে মেজর হা‌ফিজসহ দু’জনের বিরুদ্ধে পল্লবী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় মামলা দায়ের করা হয়। শ‌নিবার বি‌কে‌লে বিমানবন্দর থে‌কে তা‌কে আটক ক‌রে করা হয় ব‌লে প‌রিবা‌রের দা‌বি।

এদিন রাতেই তাকে এ মামলায় রাজধানীর পল্লবী থানায় গ্রেফতার দেখানো হয়। আদাল‌তে হা‌জির ক‌রে সাত দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রে পু‌লিশ। অপর‌দি‌কে মেজর হা‌ফি‌জের আইনজীবীরা রিমান্ড বা‌তিল করে জা‌মিন আ‌বেদন ক‌রেন। আদালত পরবর্তী তা‌রিখ পর্যন্ত ১০ হাজার টাকা ব‌ন্ডে জা‌মিন মঞ্জুর ক‌রেন।

মামলার অ‌ভি‌যো‌গে বলা হয়, বিএনপি নেতা হাফিজ ও ইসহাক পরস্পরের যোগসাজশে সরকার ও সরকারি সংস্থা সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার ক‌রে। তারা ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
‌কেআই/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 19:04:15