ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিএনপি

সারাদেশে ছাত্রলীগকে নিষিদ্ধ করা উচিত: সরোয়ার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
সারাদেশে ছাত্রলীগকে নিষিদ্ধ করা উচিত: সরোয়ার জনসমাবেশে বিএনপি নেতারা, ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তির কথা বলতে যাওয়ায় বুয়েটের (বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়) মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেছে ছাত্রলীগ। যারা ফাহাদকে হত্যা করেছে, সেই বুয়েটের ছাত্রলীগের রাজনীতিকেই শুধু নয়; বরং সারাদেশে ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করে দেওয়া উচিত।

তিনি বলেছেন, আওয়ামী লীগ ২৯ ডিসেম্বর জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার গঠন করেছে। তারা রাতের আঁধারে ভোট চুরি করে মসনদ দখল করেছে।

গণতন্ত্রকে পদদলিত করে এই সরকার চলছে। মসনদের জন্য দেশকে বিকিয়ে দিতে চায় তারা।

দেশবিরোধী চুক্তি, মেধাবী ছাত্র ফাহাদকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে বরিশাল নগরেরর সদরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত জনসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতা বলেন, এদেশের গণতন্ত্রকে হরণ করে সরকার নিজের ইচ্ছেমতো রাষ্ট্র পরিচালনা করছে। কেউ কথা বলতে পারছে না।

জনসমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস আক্তার শিরিন, বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহাবুবুল হক নান্নু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa