bangla news

খাগড়াছড়িতে জেলা বিএনপির বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৩:০৩:২৩ পিএম
বিএনপির সমাবেশ। ছবি: বাংলানিউজ

বিএনপির সমাবেশ। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা, দেশবিরোধী চুক্তির প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

রোববার (১৩ অক্টোবর) সকালে খাগড়াছড়ির শাপলা চত্বর এলাকা সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউছুফ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু ও শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ প্রমুখ।
 
সমাবেশে বক্তারা বলেন, এক আবরার ফাহাদের মুখ চিরতরে বন্ধ করে দিয়ে সাধারণ জনগণের মুখ খুলে দিয়েছে। গণতন্ত্রকে হত্যা করে স্বৈরাচারি কায়দায় দেশ চালানো হচ্ছে। দীর্ঘ বছর ধরে অবৈধ উপায়ে ফেনী নদী থেকে পানি উত্তোলন করা হলেও তা বন্ধে কোনো উদ্যোগ নেওয়া হয়নি। উল্টো ভারতকে ফেনী নদীর পানি দেওয়ার জন্য চুক্তি করা হয়েছে।

বক্তারা আরও বলেন, দেশে সুষ্ঠু গণতান্ত্রিক ধারা ফিরিয়ে আনতে খালেদা জিয়ার বিকল্প নেই। তাই সমাবেশ থেকে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ১৩ অক্টোবর, ২০১৯
এডি/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 15:03:23