bangla news

রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ-পিসিজেএসএস’র ২ কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ৫:২৪:০৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাঙামাটি: রাঙামাটিতে যৌথবাহিনী পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ ইউপিডিএফ-পিসিজেএসএস’র দু’সশস্ত্র কর্মী আটক করেছে।

আটক ব্যক্তিরা হলেন- ইউপিডিএফ প্রসীত গ্রুপের সশস্ত্র কর্মী পরেশ চাকমা (৩৪) এবং সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পিসিজেএসএস’র সশস্ত্র দলের কর্মী রুপায়ন চাকমা (৪৮)। পরশ রাঙামাটি সদরের বাদলছড়ি এলাকার মৃত আনন্দ সাগর চাকমার ছেলে, রুপায়ন রাঙাপানি এলাকার যতীন্দ্র লাল চাকমার ছেলে।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- শুক্রবার দুপুরে রাঙামাটি সদরের বাদলছড়ি এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ইউপিডিএফ প্রসীত গ্রুপের সশস্ত্র কর্মী পরেশ চাকমাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি এলজি এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রথমে নানিয়ারচর থানায় পরবর্তী রাঙামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে, রাঙামাটি সদরের রাঙাপানি এলাকা থেকে যৌথবাহিনীর একটি দল অভিযান চালিয়ে পিসিজেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র কর্মী রূপায়ন চাকমাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, জাতীয় পরিচয়পত্র, তার ব্যবহৃত দু’টি মোবাইল এবং মানিব্যাগ জব্দ করা হয়। তবে তাকে কখন আটক করা হয়েছে সে ব্যাপারে যৌথবাহিনীর কোনো বক্তব্য পাওয়া না গেলেও রাঙামাটি কোতয়ালী থানায় বৃহস্পতিবার রাতে হস্তান্তর করা হয় বলে সূত্রটি নিশ্চিত করেছে। 

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি বাংলানিউজকে বলেন, রাঙামাটি সদর থেকে আটক পরেশের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে এবং রূপায়ন চাকমার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সকালে তাদের রাঙামাটি আদালতে তোলা হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-11 17:24:05