bangla news

খুলনায় বিএনপির জনসমাবেশ শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ৮:১৮:২১ এএম
লোগো

লোগো

খুলনা: ভারতের সঙ্গে দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিল, ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকাণ্ড ও বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শনিবার (১২ অক্টোবর) কেন্দ্র ঘোষিত জনসমাবেশ কর্মসূচি পালন করবে খুলনা জেলা ও মহানগর বিএনপি। 

ওইদিন বিকেল সাড়ে ৩টায় নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। খুলনা মহানগর ও জেলা বিএনপির যৌথ এ জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

এ কর্মসূচি সফলের লক্ষ্যে শুক্রবার (১১ অক্টোবর) বেলা ১১টায় নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, নগর শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও জেলার সাধারণ সম্পাদক আমীর এজাজ খান প্রস্তুতি সভায় সংশ্লিষ্ট নেতারা এবং শনিবারের জনসমাবেশে বিএনপিসহ সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ১২ অক্টোবর ঢাকাসহ দেশের সব মহানগরে জনসমাবেশ এবং ১৩ অক্টোবর (রোববার) দেশের সব জেলা সদরে জনসমাবেশের কর্মসূচির ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমআরএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-11 08:18:21