bangla news

ফাহাদ হত্যার প্রতিবাদে বগুড়ায় ছাত্রলীগের শোকর‌্যালি

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৬:৩৬:১৩ পিএম
শোভাযাত্রা, ছবি: বাংলানিউজ

শোভাযাত্রা, ছবি: বাংলানিউজ

বগুড়া: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বগুড়ায় শোকর‌্যালি ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় বগুড়া সরকারি আজিজুল হক কলেজ শাখার ছাত্রলীগের উদ্যোগে কলেজ ক্যাম্পাস থেকে এ শোকর‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বটতলায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমাবেশে বক্তব্য রাখেন- বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, সাধারণ সম্পাদক অসীম কুমার রায়।

বক্তারা বলেন, অনুপ্রবেশকারী কিছু কতিপয় বখাটেরা ছাত্রলীগে প্রবেশ করে আমাদের ঐতিহ্যবাহী এ সংগঠনের সুনাম নষ্ট করছে। এরই মধ্যে অপরাধীদের সবাইকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীও সব অপরাধীকে গ্রেফতার করেছে। বাংলাদেশ ছাত্রলীগ এ হত্যাকাণ্ডে জড়িত সবার বিচার চায়।

এসময় শোকর‌্যালি ও সমাবেশে বগুড়া জেলা, কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
কেইউএ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 18:36:13