bangla news

দেশে সামাজিক অস্থিরতা বিরাজ করছে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৬:১৩:২৯ পিএম
সভায় বক্তব্য রাখছেন জি এম কাদের, ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন জি এম কাদের, ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশে সর্বত্র সামাজিক অস্থিরতা এবং রাজনৈতিক শূন্যতা বিরাজ করছে। কোথাও সুখ-শান্তি নেই। মানুষের মধ্যে মানবিক মূল্যবোধ হারিয়ে গেছে। সমাজে মানবিক মূল্যবোধের পতন ঘটেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাজধানীর বনানী কার্যালয়ে ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

তিনি বলেন, আমাদের সব মতভেদ ভুলে পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। দলের স্বার্থে সব প্রকার ত্যাগ স্বীকার করতে হবে। দলে ঐক্যের বিকল্প নেই।

ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আবুল কাশেম, এস এম ফয়সল চিশতী, পীরজাদা শফিউল্লাহ আল মনির, দলের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান আদেল, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব আশরাফ সিদ্দিকী, সম্পাদক মণ্ডলীর সদস্য যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, রেজাউল করিম, এনাম জয়নাল আবেদীন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসএমএকে/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 18:13:29