ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

চুক্তি বাতিল-ফাহাদ হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ২:২১:৫০ পিএম
বিএনপির লোগো

বিএনপির লোগো

ঢাকা: দেশের ‘স্বার্থবিরোধী’ চুক্তি বাতিল ও বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শনিবার (১২ অক্টোবর) ঢাকাসহ দেশের সব মহানগরে ও রোববার (১৩ অক্টোবর) দেশের সব জেলা সদরে জনসমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এ কর্মসূচি ঘোষণা করেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশবাসীকে বাঁচাতে গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে মুক্ত করে অবৈধ সরকারের পতনের মাধ্যমে জনগণের প্রতি দায়বদ্ধ সরকার প্রতিষ্ঠার জন্য আগামী দিনের সব গণতান্ত্রিক আন্দোলনে ঐকবদ্ধভাবে অংশগ্রহণের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। ইতিহাসের অমোঘ সত্য স্বৈরাচারের বিরুদ্ধে গণতন্ত্রের লড়াই অবিসংবাদিত।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বরকত উল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 14:21:50