ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

শপথ নিলেন এরশাদপুত্র সাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
শপথ নিলেন এরশাদপুত্র সাদ শপথ নিয়েছেন এরশাদপুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ।

ঢাকা: শপথ নিয়েছেন রংপুর-৩ আসন থেকে উপ-নির্বাচনে নির্বাচিত এরশাদপুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ (সাদ এরশাদ)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টা ০৫ মিনিটে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নবনির্বাচিত সংসদ-সদস্যকে শপথ বাক্য পাঠ করান। তার কক্ষে শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান পরিচালনা করেন।

এ সময় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, হুইপ ইকবালুর রহিম, হুইপ আতিউর রহমান আতিক, হুইপ মো. সামশুল হক, পররাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফারুক খান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মুজিবুল হক চুন্নু, ফখরুল ইমাম, মাসুদ উদ্দিন চৌধুরী এবং সৈয়দা জাকিয়া নূর উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ১৪ জুলাই চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা গেলে এ আসনটি শূন্য ঘোষণা করা হয়। এর আগে প্রায় ৩০ বছর ধরে এ আসনটি জাপা ও এরশাদের দখলে ছিল।

বাংলাদেশ সময়:  ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসকে/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa