bangla news

ফাহাদ হত্যার প্রতিবাদে সিপিবির মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৪:১৫:৩৪ এএম
মশাল মিছিলে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। ছবি: বাংলানিউজ

মশাল মিছিলে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা, ক্রাইম সিন্ডিকেট, লুটপাটের প্রতিবাদে মশাল মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

বুধবার (৯ অক্টোবর) রাত ৮টায় রাজধানীর পল্টনে অবস্থিত মুক্তিভবন থেকে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের নেতৃত্বে এ মিছিল বের করা হয়। মিছিলটি সিপিবি কার্যালয় মুক্তিভবন থেকে শুরু হয়ে মুক্তাঙ্গন হয়ে গুলিস্তানের গোলাপশাহ মাজার পর্যন্ত যায়। সেখান থেকে পুনরায় পুরানা পল্টনে এসে মিছিলটি শেষ হয়।

মশাল মিছিল শেষে সিপিবি নেতারা বলেন, ভিন্নমত প্রকাশের জন্য বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের প্রতিবাদে ও বিভিন্ন ধরনের ক্রাইমের সিন্ডিকেট, ক্যাসিনো, চাঁদাবাজি এবং লুটপাটের বাণিজ্য গুড়িয়ে দেওয়ার দাবিতে এ মিছিলের আয়োজন করা হয়।

মশাল মিছিলে অংশগ্রহণ করেন সিপিবি সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম, প্রেসিডিয়াম সদস্য আব্দুল্লাহ আল কাফি রতন, সহকারী সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি অ্যাডভোকেট মন্টু ঘোষ প্রমুখ।

সিপিবি নেতারা আরও বলেন, আগামী শনিবার (১১ অক্টোবর) বিকেলে একই দাবিতে সিপিবি ঢাকার মোহাম্মদপুর টাউন হল, ধানমন্ডি ১৫ নম্বর বাসস্ট্যান্ড, পুরানা পল্টন মুক্তিভবন প্রাঙ্গণ, বাহাদুর শাহ পার্ক, সুত্রাপুর, শ্যামপুর রেলস্টেশন এবং সাভার রানা প্লাজা প্রাঙ্গণে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৪১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
আরকেআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 04:15:34