bangla news

সমাজ অমানবিক হয়ে উঠছে: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৮:০৯:৪৮ পিএম
ওয়ার্কার্স পার্টি বৃহত্তর উত্তরা থানার সম্মলনে রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

ওয়ার্কার্স পার্টি বৃহত্তর উত্তরা থানার সম্মলনে রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশের সমাজ ক্রমশ অমানবিক হয়ে উঠছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। 

বুধবার (৯ অক্টোবর) বিকেলে উত্তরায় আব্দুল জলিল হাইস্কুল অডিটোরিয়ামে ওয়ার্কার্স পার্টি বৃহত্তর উত্তরা থানার সম্মলনে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। 

রাশেদ খান মেনন বলেন, সমাজ ক্রমশ অমানবিক হয়ে উঠছে। না হলে বন্ধুরা মিলে সহপাঠীকে পিটিয়ে মারতে পারে না। উপাচার্য তার ছাত্রের মত্যুর পরে দেখতেই যেতে পারেন না, তার জানাজায় অংশ না নেওয়াটাই কত বড় অসংবেদনশীলতা, এটা স্পষ্ট বোঝা যায়।

তিনি বলেন, বাংলাদেশে ভোগবাদী অর্থনীতি দেশের মধ্য এক ধরনের অমানবিক সমাজ গড়ে তুলছে। লাভ ছাড়াও সমাজ ও রাষ্ট্রের জন্য মানুষের কিছু দায়-দায়িত্ব আছে, তারা এটাই এখন মনে করতে পারছে না।

ফাহাদ হত্যার প্রসঙ্গ উল্লেখ করে সাবেক মন্ত্রী বলেন, ওয়ার্কার্স পার্টির সবসময় এ ধরনের বৈষম্য, দুর্নীতি-অনাচার, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে লড়াই করে আসছে। আগামী কংগ্রেস থেকে এই লক্ষ্যেই আমাদের লড়াই-সংগ্রাম পরিচালনা করার সিদ্ধান্ত নেবো। 

বৃহত্তর উত্তরা থানার নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগরের সভাপতি কমরেড আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর কমিটির সদস্য কমরেড শাহানা ফেরদৌস লাকি, কমরেড তৌহিদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
আরকেআর/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 20:09:48