ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৯
বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

ঢাকা: বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করায় দলের সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে এ বৈঠক হচ্ছে। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে স্কাইপেতে এ বৈঠকে সংযুক্ত আছেন।

জানা যায়, সম্প্রতি প্রধানমন্ত্রীর ভারত সফরের সময় ভারতের সঙ্গে যেসব চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়েছে সেসব বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হবে। এছাড়া বুয়েট শিক্ষার্থী আববার ফাহাদ হত্যাকাণ্ড পরবর্তী দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনার পর দলের সিদ্ধান্ত জানানো হতে পারে।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু ও সেলিমা রহমান উপস্থিত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।