bangla news

না’গঞ্জে ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ২:৪৫:৪৯ পিএম
প্রতিবাদ মিছিল, ছবি: বাংলানিউজ

প্রতিবাদ মিছিল, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে নারায়ণগঞ্জে প্রতিবাদ মিছিল করেছে জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়ায় গিয়ে শেষ হয়।

মিছিল থেকে ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা দিয়ে ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ও সংগঠন বাতিলের দাবিতে নানা স্লোগান দেওয়া হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।

তারা বলেন, ছাত্রলীগ এখন জঙ্গি ও সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। দানবের মতো মানবের ওপর তাদের হামলা ও মানুষ হত্যাই যেন এখন তাদের নেশা হয়ে পড়েছে। ওদের রাজনীতি এদেশে নিষিদ্ধ করা হোক।

এতে মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বাবুর সঞ্চালনায়-সহসভাপতি শাহীন, আশিকুর রহমান অনি, শাকিল, হামিদুর রহমান সুমন, সাইদুর, রাসেল, মাসুদ, রোমান,  যুগ্ম-সম্পাদক আলামিন প্রধান, হৃদয় আরিফ, সাদ্দাম, মিঠু ও ইমরান উপস্থিত ছিলেন।

অন্যদিকে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, সহ-সভাপতি মাহমুদুল্লাহ, যুগ্ম-সম্পাদক মশিউর রহমান শান্ত, ছাত্রদল নেতা কায়েস আহমেদ পল্লব, শফিক সরকার, শরীফ হোসেম মানিক, মাসুদ, ওমর ফারুক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি বিক্ষোভ মিছিল ফাহাদ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 14:45:49