bangla news

বুয়েটছাত্র ফাহাদ হত্যা: লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ১:৪০:২৫ পিএম
বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

বিক্ষোভ মিছিল, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি ও বুয়েটছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রদল।

বুধবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে শহরের চক বাজার থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি শুরু হয়। পরে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি নিয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন।

এতে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান সোহেল, ছাত্রদল নেতা আবদুর রহিম রাজন, রাজু, আকবর, খালেদ, শিমুল, আবদুস শহিদ ও রাসেল প্রমুখ।

শহর প্রদিক্ষণ শেষে ঝর্ণ ফার্মেসি এলাকায় এসে মিছিল শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশের বক্তব্যে নেতারা বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করে দেশে গণতন্ত্র হত্যা করা হয়েছে। গণতন্ত্র নেই বলেই আবরার ফাহাদ হত্যার মতো ঘটনা ঘটেছে। প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়েই সাধারণ ছাত্ররা নির্যাতিত হচ্ছে। আমরা খালেদা জিয়ার মুক্তি ও ফাহাদ হত্যার দ্রুত বিচার চাই।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এসআর/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 13:40:25