ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির জরুরি সংবাদ সম্মেলন বুধবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
বিএনপির জরুরি সংবাদ সম্মেলন বুধবার বিএনপির লোগো

ঢাকা: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। বুধবার (০৯ অক্টোবর) দুপুর ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে। আর এতে কথা বলবেন দলটির স্থায়ী কমিটির সদস্যরা।

মঙ্গলবার (০৮ অক্টোবর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা সংবাদ সম্মেলনে কথা বলবেন।

তিনি বলেন, দেশের সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তারা কথা বলবেন।

এ ছাড়া একই বিষয় নিয়ে দলের স্থায়ী কমিটির সদস্যরা বিকেল ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৈঠক করবেন।

সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, কী নিয়ে সংবাদ সম্মেলন, সেটা বিস্তারিত বলতে পারব না। তবে ধারণা করা হচ্ছে- ভারতের সঙ্গে চুক্তির বিষয়টি নিয়ে কথা হতে পারে।

এছাড়া বিকেলে দলের স্থায়ী কমিটির বৈঠকের বিষয়টিও তিনি নিশ্চিত করেন। বলেন, দেশের সার্বিক পরিস্থিতি, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ড ও ভারতের সঙ্গে করা বাংলাদেশের চুক্তি নিয়ে আলোচনা হতে পারে বৈঠকে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।